সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

করোনায় মৃত্যুবরণকারিদের বেশীর ভাগ ৫০-৬০ বছর বয়সী

ভয়েস নিউজ ডেস্ক:

দেশে করোনায় এ পর্যন্ত মৃত্যুবরণ করেছেন এক হাজার ৯২৬ জন। এদের মধ্যে ৮২৪ জনই ষাটোর্ধ্ব বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদফতর। বৃহস্পতিবার (২ জুলাই) পর্যন্ত নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক নাসিমা সুলতানা।

মৃত্যুর বিশ্লেষণে তিনি জানান, এখন পর্যন্ত যারা মৃত্যুবরণ করেছেন তাদের মধ্যে শূন্য থেকে ১০ বছরের মধ্যে ১২ জন, ১১ থেকে ২০ বছরের মধ্যে ২২ জন, ২১ থেকে ৩০ বছরের মধ্যে ৬৭ জন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ১৪৬ জন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ২৮৫ জন এবং ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ৫৬০ জন, ৬০ ঊর্ধ্ব বয়সী মারা গেছেন ৮৩৪ জন।

শতকরা হিসেবে মৃত্যুবরণকারীদের মধ্যে ৬০ ঊর্ধ্ব ৪৩ দশমিক ৩১ শতাংশ, ৫১ থেকে ৬০ বছরের ২৮ দশমিক ০৮ শতাংশ, ৪১ থেকে ৫০ বছরের ১৪ দশমিক ৮০ শতাংশ, ৩১ থেকে ৪০ বয়সী ৭ দশমিক ৫৮ শতাংশ, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ৩ দশমিক ৪৭ শতাংশ, ২১ থেকে ৩০ বছরের মধ্যে ৩ দশমিক ৪৭ শতাংশ, ১১ থেকে ২০ বছরের মধ্যে ১ দশমিক ১৪ শতাংশ এবং ১০ বছরের নিচে শূন্য দশমিক ৬২ শতাংশ।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION